বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:১৫ অপরাহ্ন

নান্দাইলে ১০কেজি করে ভিজিএফ চাল পাচ্ছে ৭২,৪১১টি পরিবার।

নিজস্ব প্রতিবেদক। / ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭২ হাজার ৪১১ পরিবারের মাঝে দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের ভিজিএফ কর্মসূচীর ১০কেজি করে মোট ৭২৪.১১০মে.টন চাল দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।

উপজেলা কার্যালয় সূত্রে জানাগেছে, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে বন্যাক্রান্ত, অন্যান্য দূর্যোগাক্রান্ত, দু:স্থ ও অতিদরিদ্র প্রতি পরিবারকে বিনামুল্যে ১০কেজি করে চাল বিতরণ করা হবে।

নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়ন যথাক্রমে ১নং বীরবেতাগৈর ইউনিয়নে ৩৭৯৫টি কার্ডে বরাদ্দ ৩৭.৯৫ মে:টন, ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়নে ৬৫০৯টি কার্ডে বরাদ্দ ৬৫.০৯ মে:টন, ৩নং নান্দাইল ইউনিয়নে ৪৭৮৫টি কার্ডে বরাদ্দ ৪৭.৮৫ মে:টন, ৪নং চন্ডীপাশা ইউনিয়নে ৭০৩৮টি কার্ডে বরাদ্দ ৭০.০৩ মে:টন, ৫নং গাংগাইল ইউনিয়নে ৬২৫৬টি কার্ডে বরাদ্দ ৬২.৫৬ মে:টন, ৬নং রাজগাতি ইউনিয়নে ৫১১২টি কার্ডে বরাদ্দ ৫১.১২ মে:টন, ৭নং মুশুল্লী ইউনিয়নে ৫৮৯১টি কার্ডে বরাদ্দ ৫৮.৯১ মে:টন, ৮নং সিংরইল ইউনিয়নে ৫২৭৯টি কার্ডে বরাদ্দ ৫২.৭৯ মে:টন, ৯নং আচারগাঁও ইউনিয়নে ৫৩১৮টি কার্ডে বরাদ্দ ৫৩.১৮৮ মে:টন, ১০নং শেরপুর ইউনিয়নে ৫৩৮০টি কার্ডে বরাদ্দ ৫৩.৮০ মে:টন, ১১নং খারুয়া ইউনিয়নে ৫৬২৫টি কার্ডে বরাদ্দ ৫৬.২৫ মে:টন, ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নে ৭০৩৬টি কার্ডে বরাদ্দ ৭০.৩৬ মে:টন ও ১৩নং চরবেতাগৈর ইউনিয়নে ৪৩৮৭টি কার্ডে বরাদ্দ ৪৩.৮৭ মে:টন।

বরাদ্দকৃত ভিজিএফ চাল একসাথে উত্তোলন করে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ বা অস্থায়ী কার্যালয়ে গুদামজাত করে অনুমোদিত তালিকা মোতাবেক প্রতি কার্ডে ১০কেজি হারে চাল মাস্টাররোল ভিত্তিক ইউনিয়নে তদারকি কর্মকর্তার উপস্থিতিতে নির্ধারিত সময় (২২শে জুলাই থেকে ২৫শে জুলাই) এর মধ্যে চাল বিতরণ নিশ্চিত করার অঙ্গীকার রয়েছে। এ ব্যাপারে খাদ্য নিয়ন্ত্রক অফিস সূত্রে জানাযায়, ২২শে জুলাই বুধবার থেকে ইউপি চেয়ারম্যানগণ চাল উত্তোলন শুরু করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪