add
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

অবসরে পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ

হান্নান মাহমুদ, সম্পাদক, বিবিএন-অনলাইন। / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

অবসরে চলে গেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের সফল পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ।দীর্ঘসময় ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনার দায়িত্ব সুনামের সাথে পালন করার পর সকলকে কাঁদিয়ে বিদায় নিয়েছেন তিনি।তিনি ময়মনসিংহবাসীর কাছে অকৃত্রিম বন্ধু ছিলেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের উন্নয়নের কান্ডারী হিসাবে দীর্ঘদিন উনার নাম ময়মনসিংহবাসীর নিকট স্মরণীয় হয়ে থাকবেন।

সকল বাঁধাবিপত্তি ষড়যন্ত্রকে ডিঙ্গিয়ে হাসপাতালের চিকিৎসা সেবার মান ক্ষুণ্ণ রাখার জন্য নিজে কে বিলিয়ে দিয়েছেন ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ। দীর্ঘদিন ধরে হাসপাতালের কায়েমী স্বার্থবাদীদের সিন্ডিকেটকে ভেঙ্গে তিনি
রোগীদের চিকিৎসাসেবা দ্বারকে উম্মুক্ত করে দেন। হাসপাতলে আগত রোগীরা বিনামূল্যে ঔষধ পেয়েছেন হাসপাতাল থেকেই।তিনি সব সময় বলতেন সরকারি হাসপাতাল জনগনের সম্পত্তি, জনগন যদি সরকারি হাসপাতাল থেকে ঔষধ না পায় তাহলে কোথায় পাবে ?

তিনি ১৬ জুলাই ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের শেষ কর্মদিবস করেন। বিদায়লগ্নে তিনি ময়মনসিংহ বিভাগ বাসীদের সালাম জানিয়েছেন এবং বলেছেন ” সন্মানিত ময়মনসিংহ বিভাগ বাসী। আজ ১৬ জুলাই আমার শেষ কর্মদিবসে আমি আপনাদের সকল সহোযোগিতা ও ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। আমার ভুল ভ্রান্তির জন্য সকলের কাছেই ক্ষমা চাই। আমি সাধারণ নাগরিক থেকে, ময়মনসিংহের সকল উচ্চপর্যায়ের কর্মকর্তা, মধ্য পর্যায়ের কর্মকর্তা, শ্রদ্ধা ভাজন অধ্যাপক, ডাক্তার, ইন্টার্ন চিকিৎসক, নার্সিং অফিসার, হাসপাতাল ও মেডিকেল কলেজ, সকল কর্মচারী বৃন্দ সাংবাদিক বৃন্দ,সমাজ কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ,পেশাজীবি নেতৃবৃন্দ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এ ভাল কিছু হয়ে থাকলে তা আপনাদের সাহায্যে হয়েছে।

আজ আমার শেষ কর্মদিবসে আপনাদের দোয়া চাই। আগামী ১৮ তারিখ শনিবার নুতন পরিচালক কে দায়িত্ব ভার বুঝিয়ে দিয়ে আল্লাহ চাইলে ১৯ জুলাই এ শহর থেকে আপাতত বিদায় নিব।৩০ শে জুলাই অবসরে চলে যাব।ভাল থাকুন আপনারা সবাই”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪